গুগল প্রডাক্ট দিয়ে মাত্র ৩৫০০ টাকা খরচে নরমাল LED/LCD টিভিকে রুপান্তর করুন স্মার্ট টিভিতে

গুগল প্রডাক্ট দিয়ে মাত্র ৩৫০০ টাকা খরচে নরমাল LED/LCD টিভিকে রুপান্তর করুন স্মার্ট টিভিতে

মোবাইলে মুভি কিংবা ইউটিউব ভিডিও দেখতে দেখতে বিরক্ত। একে ত স্ক্রিন ছোট তার ওপর হাতে ধরে থাকতে হয়- এই যদি আপনার অবস্থা হয় তাহলে এই গুগলের এই প্রোডাক্টটি আপনার জন্যই।

প্রোডাক্ট পরিচিতি

এটা হল Google Chromecast 3, লেটেস্ট ২০১৮ এডিশন এবং Chromecast এর থার্ড জেনারেশন। এটা আপনার নরমাল LED/LCD টিভিকে করে তুলবে স্মার্ট আর স্মার্ট টিভিকে করে তুলবে আরও স্মার্ট । আপনার মোবাইলের  অথবা ল্যাপ্টপের কিংবা অন্য কোন ডিভাইসের যেকোন ভিডিও সরাসরি টিভির পর্দায় নিয়ে আসতে পারবেন শব্দ সহ নিখুতভাবে।

৮০০+ কম্পাটিবল এপস লাইক Youtube, Netflix, Hotstar, SonyLiv, Ganna ইত্যাদি। আগের চেয়ে ১৫% বেশি গতি সম্পন্ন এবং ১০৮০ পিক্সেল এর ভিডিও সাপোর্ট করে Google Chromecast 3. এতে Google Assistant থাকার কারনে আপনি ভয়েস ইন্সট্রাকশন দিতে পারবেন বাসার যেকোন জায়গা থেকে যেখানে WiFi ফ্রিকুয়েন্সি আছে, কোন রিমোট লাগবেনা। স্ট্রিমিং চলাকালে আপনার মোবাইলে আপনি কল, মেসেজ কিংবা যা খুশি করতে পারবেন।

কিভাবে ইন্সটল করবেন

জাস্ট Google Chromecast ডিভাইসটি আপনার টিভির HDMI পোর্টে কানেক্ট করে শুধু পাওয়ার দিন। আপনার Android মোবাইলের প্লেস্টোর থেকে Google Home ডাউনলোড এবংইন্সটল করে নিন। এবার খুবই সহজে এপ্সের মাধ্যমে আপনার মোবাইল এবং টিভিকে সংযুক্ত করে নিন আর উপভোগ করুন মোবাইলের যে কোন ভিডিও টিভির বড় পর্দায়। শুধু Android নয় আপনি iphone, ipad, laptop , tab যেকোন কিছু দিয়েই এটা কানেক্ট করতে পারবেন।

কোথায় পাওয়া যায় দাম কত?

অনলাইনে প্রোডাক্টটি পাওয়া যাচ্ছে, দাম মাত্র ৪,২০০.০০ টাকা। অনলাইনে অর্ডার করে সহজেই আপনি এই গুগল প্রোডাক্টটি পেতে পারেন। অনলাইনে অর্ডার করুন এখানে

 

ধন্যবাদ।।

এই লেখকের আগের পোস্ট পড়ুনঃ

এপিডেমিক (Epidemic) আর প্যানডেমিক (Pandemic) আসলে কি? COVID-19 কে কেন এপিডেমিক না বলে প্যানডেমিক বলা হচ্ছে?

হোম কুয়ারেন্টাইনের সময়কে কাজে লাগান, আয় করুন অনলাইনে। (Part-01)


Leave a Reply