Tollashi.net এ প্রশ্ন করে জেনে নিন আপনার প্রশ্নের উত্তর

Tollashi.net এ প্রশ্ন করে জেনে নিন আপনার প্রশ্নের উত্তর

ইন্টারনেটের এই যুগে আমরা হরহামেশাই নানা জিনিস জানার বেশিরভাগ সময়ই গুগলের শরণাপন্ন হই। আমরা অনেকেই জানিনা গুগল ছাড়াও আরও অনেক ওয়েবসাইট রয়েছে যেখান থেকে এসব প্রশ্নের উত্তর খুঁজে পেতে পারি। এমনই আক ওয়েবসাইট হল Tollashi.net ।

অনলাইনে যেকোনো প্রশ্ন করতে ভিজিট করুন তল্লাশি ডটনেটে, আপনার যে কোন প্রশ্নের উত্তর অনলাইনের অভিজ্ঞ ব্যক্তিগণ তল্লাশির মাধ্যমে উত্তর দিয়ে থাকে । তাই যেকোনো বিষয়ে জানতে আজই প্রশ্ন করুন, এবং যে প্রশ্নগুলোর উত্তর আপনার জানা আছে সেগুলোর উত্তর দিয়ে হাত খরচের টাকা ইনকাম করুন ।

তল্লাশি ডটনেট কি?

তল্লাশি ডটনেট (Tollashi.net) প্রশ্ন-উত্তর ভিত্তিক শিক্ষণীয় একটি ওয়েবসাইট। আপনি এখানে যে কোন বিষয় নিয়ে প্রশ্ন করতে পারবেন যেমন- শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, বিনোদন, লাইফ স্টাইল অথবা স্বাস্থ্য ও চিকিৎসা যে কোন বিষয়ে। অনুসন্ধান এ সার্চ দিয়ে আপনি আপনার যেকোন অজানা প্রশ্নের কিওয়ার্ড দিয়ে সার্চ করতে পারেন। নিচের আপনার অনুসন্ধানের সাথে মিল রেখে আগের উত্তরগুলোও দেখে নিতে পারবেন।

উত্তরগুলো পছন্দমত না হলে, আপনার নিজের প্রশ্নটি করে ফেলুন। খুব শীঘ্রই আমাদের অভিজ্ঞ মেম্বারগন আপনার অজানা প্রশ্নের উত্তর দিয়ে দিবেন।

আপনি চাইলে অন্য কারও প্রশ্নের উত্তর দিতে পারবেন অথবা তার প্রশ্নের উত্তরে আপনার মতামত দিতে পারবেন। কারও প্রশ্ন বা উত্তর বা মতামত পছন্দ তাকে ভোট দিতে কিংবা আপনার পছন্দ না হলে আনলাইক দিতে পারবেন।

তল্লাশিতে যেকোন লেখার সকল দায়-দায়িত্ব অবশ্যই আপনার নিজের। তবে, আপনার লেখা প্রকাশিত হওয়ার পর তা পাব্লিস করা কিংবা বা মুছে ফেলার ক্ষমতা প্রশাসন বোর্ডের রয়েছে। ওয়েবসাইট কর্তৃপক্ষ, প্রশাসকগণ বা অন্য কেউ তল্লশি ডটনেট এ প্রকাশিত আপনার লেখা সম্পর্কিত কোন ধরনের দায়-দায়িত্ব বহন করবে না।

কারা এখানে উত্তর দিয়ে থাকেন?

যে কোন সমস্যা তল্লাশি ডটনেটে কি একটি প্রশ্ন করুন। দ্রুতই আপনি সঠিক উত্তর পেয়ে যাবেন। এখানে অনেক ডক্টর, ইঞ্জিনিয়ার, প্রোগ্রামাররা আছেন যারা বিনামূল্যে মানুষকে পরামর্শ দিয়ে সাহায্য করে থাকে । তাই আজি তল্লাশিতে প্রশ্ন করুন। প্রশ্ন করার জন্য আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে না, সরাসরি প্রশ্ন করতে পারবেন। প্রশ্ন করতে এখনই আপনার ব্রাউজারে গিয়ে তালাশি.নেট লিখে সার্চ করুন অথবা এই লিংকে ক্লিক করুন https://tollashi.net/

প্রশ্ন ও উত্তর দিয়ে টাকা ইনকাম

তল্লাশিতে উত্তর দিয়ে আপনি অনলাইনে টাকা আয় করতে পারবেন। সেজন্য আপনাকে অবশ্যই তল্লাশিতে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার নাম এবং ইমেইল এড্রেসই যথেষ্ট। তবে প্রফাইল সম্পূর্ণরূপে পূর্ণ করার জন্য জন্মতারিখ, মোবাইল নম্বর, ঠিকানা ইত্যাদি দিতে হবে।

প্রোফাইল সম্পন্ন করার পর আপনি বিভিন্ন প্রশ্ন ও উত্তরের জন্য নির্ধারিত পয়েন্ট পেতে পারেন যার মাধ্যমে আপনি অনলাইনে টাকা আয় করে নিতে পারেন খুব সহজে।

তবে মনে রাখতে হবে

তবে মনে রাখতে হবে, কোন ব্যক্তি বা কোন গোষ্ঠিকে আঘাত দিয়ে কিংবা আহত করে কোন প্রকার উস্কানিমূলক প্রশ্ন কিংবা উত্তর দেয়া যাবেনা। একাধিক নামে একাউন্ট করা যাবেনা। যেকোন রকম বিশৃঙ্খলা সৃষ্টিকারিকে প্রশাসক কমিটি চাইলেই নিষিদ্ধ ঘোষনা করে দিতে পারে।

তল্লশি ডটনেট কমিউনিটিতে সদস্য হওয়ার মাত্রই আপনি নিশ্চিত করে দিয়েছেন যে তল্লশি থেকে বিভিন্ন বিজ্ঞপ্তি, ঘোষণাপত্র ইত্যাদি ইমেইলের মাধ্যমে পেতে আপনার আপত্তি কোন আপত্তি নেই। তবে আপনি যে কোন সময় আপনার অ্যাকাউন্ট পাতা থেকে এইসব বিজ্ঞপ্তি, ঘোষণাপত্র ইত্যাদি বন্ধ করে দিতে পারেন খুব সহজেই।

তাহলে আর দেরি কেন? চলে আসুন আমাদের ওয়েবসাইটে। প্রশ্ন করুন, অন্যের করা প্রশ্ন এর উত্তর দিন আর আয় করুন ঘরে বসেই।


Leave a Reply