Airtel Free MB-একদম ফ্রীতে ১ জিবি ইন্টারনেট।

Airtel Free MB-একদম ফ্রীতে ১ জিবি ইন্টারনেট।

বর্তমানে আমরা প্রতিটি পদক্ষেপে ইন্টারনেটের ওপর নির্ভরশীল। ইন্টারনেট ছাড়া আমরা কেও এক মুহূর্ত থাকতে পারি না। প্রায় প্রতিটি কাজেই আমরা ইন্টারনেটের সাহায্য নিয়ে থাকি। আর আমাদেরকে এই ইন্টারনেট চালানোর জন্য প্রয়োজন হয় এমবি বা ডাটা । এমবি বা ডাটা ছাড়া কোনভাবেই আপনি ইন্টারনেট চালাতে পারবেন না। আপনি আপনার সিমে এমবি বা ডাটা ক্রয় করে ইন্টারনেট চালাতে পারবেন। আবার অনেকেই এই ক্ষেত্রে ওয়াইফাই বা ব্রডব্যান্ড ব্যবহার করে থাকেন। তবে আমরা সিমের ডাটা বা ওয়াইফাই যাই ব্যবহার করি না কেন, আমাদেরকে ঠিকই টাকা দিয়ে কিনতে হয়। আর যদি আপনাকে ফ্রি তে এমবি দেওয়া যায়? তাহলে তো কোনো কথাই নাই। আজ আমি এয়ারটেল গ্রাহকদের ফ্রি তে ১ জিবি ডাটা দিবো। আজ্ঞে হ্যাঁ, আমি আপনাদেরকে Airtel Free MB নেওয়া শিখাবো। আর সবচেয়ে বড় মজার বিষয় হলো, এই অফারটি সবাই পাবেন। যার মেয়াদ হবে ৩ দিন।

মোবাইলে এমবি বা ডাটা খুব দ্রুত শেষ হয়ে যায় তাইনা? কিন্তু আপনি কি জানেন কেন এমন হয়? যদি না জেনে থাকেন তাহলে এমবি কম কাটার উপায় জানার জন্য এই ব্লগ পড়ে দেখতে পারেন।

তো চলুন তাহলে আজকের টপিক, “Airtel Free MB-একদম ফ্রীতে ১ জিবি ইন্টারনেট” শুরু করা যাক,

১ জিবি ফ্রিতে নেওয়ার জন্য, আপনার মেসেঞ্জার বা ফেসবুকের মেসেজ অপশনে চলে যেতে হবে। এবার আপনাকে সার্চ করতে হবে “Airtel Buzz” লিখে। এইরকম আপনার একটি পেজ পেয়ে যাবেন। এটা মূলত এয়ারটেলের অফিশিয়াল ফেইসবুক পেজ।

A

আরও পড়তে পারেন, Airtel Facebook Pack- এয়ারটেল নিয়ে এলো ৩ জিবি ফেসবুক এসব মেসেঞ্জার প্যাক।

এরপর তাদেরকে ম্যাসেজ করতে হবে “Get Started” লিখে। আমি যেভাবে লিখেছি, সেই ভাবেই লিখবেন।

Airtel

তারপর You can see me লিখতে হবে।

Airtel

দেখুন তারা কিন্তু নিজে থেকেই বলে দিয়েছে।

“আপনি ১জিবি ইন্টারনেট ফ্রী তে পেয়ে গেছেন।” এখন আপনাকে “Get Now” লিখতে হবে।

A

আপনাকে আপনার এয়ারটেল নাম্বার টা দিতে হবে। এরপরেই আপনার নাম্বারে একটি কোড যাবে সেই কোড এখানে ম্যাসেজ করতে হবে। এখানে আপনার নাম্বার পুরোপুরি সিকিউর থাকবে। সে বিষয় এ পুরোপুরি নিশ্চিত থাকতে পারেন।

a

আসলে আমি ইতিমধ্যেই অফারটি নিয়ে ফেলেছি। তাই আমাকে আর দিচ্চে না। আমি অত্যন্ত দুঃখিত, আপনাদেরকে আমি দেখাতে পারলাম না।

A

আপনারা কিন্তু এখানেই দেখতে পাবেন, আর আগে এই ভাবে নেওয়া হয়েছে কিনা।

আমি নিয়েছি জন্যই কিন্তু এই লেখা গুলো দেখাচ্ছে। আপনি না নিয়ে থাকলে উপরের ছবির মত ভেরিফিকেশন কোড আপনার মোবাইলে পাঠাবে। কোডটি মেসেঞ্জারে দিয়ে দিন আর এনজয় করুন ১ জিবি Airtel Free MB।

যাই হোক আপনারা তো বুঝে গেছেন কিভাবে ফ্রিতে ১ জিবি নিয়ে নিবেন। আর সবাই এই প্যাকটি নিতে পারবেন। ঐ জায়গায় আপনার নাম্বার এবং কোড দেবার সাথে সাথেই, আপনার নাম্বার এ ১ জিবি ফ্রিতে দেওয়া হয়েছে সেই মেসেজ চলে আসবে।

আপনারা যদি কেও একইভাবে ফ্রীতে ১ জিবি ইন্টারনেট অলরেডি নিয়ে থাকেন, তাহলে আর কিন্তু পাবেন না। আর আবারও বলে রাখি এই ১ জিবির মেয়াদ কিন্তু ৩ দিন। যাই হোক ফ্রি তে এমবি পাওটাই বড় বিষয়। এমবি মেয়াদ ৭ দিন হোক বা ৩ দিন।

আরও পড়ুনঃ  Airtel Internet offer

তো আশা করি পোস্টটি সবার ভালো লেগেছে। এই রকম নতুন নতুন পোস্টে পেতে আমাদের সাথেই থাকবেন। ধন্যবাদ সবাইকে।


Leave a Reply