ব্লগ লিখে আয় করুন- শুধু মাত্র আমাদের রেডিটুরিডিং ব্লগে।

ব্লগ লিখে আয় করুন- শুধু মাত্র আমাদের রেডিটুরিডিং ব্লগে।

বাংলা ব্লগ লিখে  আয় করুন। এজন্য আপনাকে  রেডিটুরিডিং ব্লগে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর আপনি লিখতে বসে যান, লেখা শেষে সাবমিট করুন এবং এপ্রোভালের জন্য অপেক্ষা করুন। আমাদের এডমিন প্যানেল আপনার লেখাটি চেক করে দেখে এপ্রোভাল দিলেই আমাদের ব্লগ সাইটে আপনার লেখা প্রকাশিত হবে।

এখনই রেজিস্ট্রেশন করুন এখানে। আর নিশ্চিন্তে বাংলা ব্লগ লিখে  আয় করুন।

পেমেন্টের জন্য শর্তাবলিঃ

১. আপনার লিখিত ব্লগটি নুন্যতম ৭৫০ শব্দের হতে হবে। এর চেয়ে বেশি হলেও সমস্যা নেই।

২. আপনার ব্লগটি রাজনৈতিক প্রতিহিংসামূলক হওয়া যাবেনা। লিখুন এর বাইরে যেমন- ইতিহাস, বর্তমান বিশ্ব, খেলাধুলা কিংবা রম্য রচনা। অথবা আপনি যে বিষয়ে অভিজ্ঞ তাই লিখুন। নির্দিষ্ট কোন গণ্ডি নেই।

৩. আপনার লেখা ব্লগটি ইতিপূর্বে অন্যকোন অনলাইন প্লাটফর্মে প্রকাশিত হওয়া যাবে না। আপনার লেখা অনলাইনে অন্য কোন প্লাটফর্মে প্রকাশিত হয়েছে কিনা তা খুব সহজেই বের করা যায়, তাই মৌলিক লেখা দিন।

৪. যেকোন লেখা যদিও এডমিনের এপ্রোভাল সাপেক্ষে পাবলিশ করা হয়, তারপরেও লেখার সকল প্রকার দায়-দায়িত্ব লেখকের। যে কোন লেখার কারনে যদি কোন অনভিপ্রেত ঘটনা ঘটেই যায়, উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক অনুরোধ করলে লেখা ওয়েবসাইট থেকে সরিয়ে দেওয়া হবে।

৫. আপনি রেজিস্ট্রেশন সম্পন্ন করার পর আপনি কন্ট্রিবিউটর (Contributor) হিসেবে থাকবেন। ৪/৫ টি লেখা পাব্লিস হবার পর আপনাকে ডিরেক্ট Author করে দেয়া হবে। Author হলে আপনি সরাসরি লেখা পাব্লিস করতে পারবেন।

৬. কোন ছবি ব্যবহার করতে চাইলে তা এমন কোন সাইট থেকে নেয়া যাবেনা যেটা কপিরাইট করা। নিজস্ব ছবি থাকলে দিবেন না হলে দিবেন না।

৭. আপনি লিখা জমা দেবার পর প্রয়োজনীয় লিংক যোগ করা কিংবা সামান্য এডিটিং আমরা করতে পারি, এতে আপনার অনুমতি নেবার প্রয়োজন নেই বা আপনি অনুমতি দিয়েছেন বলে ধরে নেয়া হবে।।

৮. যেকোন যোগাযোগের জন্য admin@ready2reading.com এ ইমেইল করুন অথবা সরাসরি কল করুন ০১৭১৪১৭১৭৬৫ এই নম্বরে।

৯. আপনার সম্মানী বিকাশে পাঠান হবে ততদিন, যতদিন আমাদের ব্লগ পেমেন্ট দিয়ে লেখা প্রকাশ করতে ইচ্ছুক। প্রতি ৫০০ শব্দের লেখার জন্য ১০০ টাকা পাবেন।

আমাদের ইউটিউব চ্যানেল দেখুন। সাবস্ক্রাইব করতে ভুলবেন না।

আপডেটঃ এখন আর পেমেন্ট দেয়া হয় না লেখার বিনিময়ে। 


9 responses to “ব্লগ লিখে আয় করুন- শুধু মাত্র আমাদের রেডিটুরিডিং ব্লগে।”

  1. টাকার ফিগারটা আর একটু বেশি হলে লেখালেখির চেষ্টা করতাম !!

    • আপনাকে ধন্যবাদ।এই ওয়েব সাইটে উপরের মেনুতে রেজিস্টার করার অপশন আছে। সেখানে রেজিস্টার করে নিন। তারপর লগইন করে এড পোস্ট এ গিয়ে লিখুন আপনার ব্লগ। বিশেষ প্রয়োজনে আমাকে কল করতে পারেন। ০১৭১৪১৭১৭৬৫।

    • আপনি যেহেতু অলরেডি রেজিস্টার করে ফেলেছেন, লগইন করে Add new Post এ ক্লিক করে লেখা সাবমিট করতে পারেন। সেখানে কোন সমস্যা হলে admin@ready2reading.com এ আপনার লেখা পাঠালে আমরা আপনার নাম এ পোস্ট করে দিতে পারব।

  2. প্রথমেই ধন্যবাদ দিতে চাই কারন এত সুন্দর একটি পোষ্ট বা আর্টিকেল এর জন্য। তবে আমার মতামত হচ্ছে এই ব্লগটিতে বাংলা ভাষার পাশাপাশি ইংরেজি ভাষা থাকাটা জরুরী।

    বিনীত
    job-circular.com

    • ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য। ইংরেজি ভাষায় লিখে অবশ্যই বেশি পাঠকের কাছে পৌছানো যায় কিন্তু আমি চেয়েছি বাংলা ভাষায় ব্লগ লিখে বাংলাদেশে ব্লগকে আরও পরিচিত করে তুলতে। ধন্যবাদ আবারও।

Leave a Reply