Wheel loader
Wheel loader

 

বাংলাদেশে এখন প্রচুর কন্সট্রাশন এর কাজ হচ্ছে। সাধারণ বাড়ি-ঘর আর রাস্তা তৈরির কাজ তো হচ্ছেই সাথে হচ্ছে হাইরাইজ বিল্ডিং, এক্সপ্রেস হাইওয়ে, ব্রীজ, মেট্রোরেল, ফোর লেন  ইত্যাদি ইত্যাদি। এসব হেভী কন্সট্রাকশন কাজে প্রচুর সাধারণ শ্রমিকরা কাজ করছে, কিন্তু, এর পাশাপাশি হেভী কন্সট্রাকশন ইকুইপমেন্টের প্রচুর ডিমান্ড রয়েছে। কারণ  শ্রমিকের উপর নির্ভরশীলতা কমিয়ে যদি হেভী ইকুপমেন্ট ব্যবহার করা যায় এতে অনেক সময় বেচে যায়। যেমন Payloader, excavator, Rotary rig, Drum truck, Crane, Dozer, Wheel loader  ইত্যাদি।  কিছু কাজ আছে যেগুলো কাজে হেভী কন্সট্রাকশন ইকুইপমেন্ট ছাড়া করাই সম্ভবই না।

কিন্তু বাংলাদেশে এসব ইকুইপমেন্ট কেনার সবচেয়ে বড় সমস্যা হল আফটার সেলস সার্ভিস এবং স্পেয়ার পার্টসের availability. এসব ইকুইপমেন্ট যেহেতু অনেক দামি তাই  সবকিছুর বিচার বিবেচনা করেই কেনা উচিত। বাংলাদেশে আমরা দীর্ঘদিন যাবত সুনামের সাথে হেভী কন্সট্রাকশন ইকুইপমেন্ট ডেলিভারি করে আসছি। আপনি চাইলে আপনার ফোন নম্বর আমাদের দিতে পারেন। আমাদের অভিজ্ঞ ইঞ্জিনিয়ার আপনার সাথে যোগাযোগ করে আপনার কাংখিত ইকুইপমেন্ট সর্বনিম্ন মূল্যে সরবরাহ করতে পারবে।

Payloader

আমাদের কিছু ইকুইপমেন্ট  এর ছবি এখানে দেওয়া হল, আপনার সাথে যোগাযোগ করার পর প্রয়োজন অনুযায়ী স্পেসিফিকেশন ও মূল্যতালিকা দেওয়া হবে।

Payloader, excavator, Rotary rig, Drum truck, Crane, Dozer, Wheel loader সহ ইত্যাদি আরও কোন ইকুইপমেন্ট লাগলে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাকে সঠিক সলুশ্যন দিতে পারব আশা করছি। আর ইকুইপমেন্ট  কেনার আগে মনে রাখবেন আফটার সেলস এন্ড সার্ভিসের ব্যপারটা। দীর্ঘদিনের অভিজ্ঞতা সম্পন্ন টেকনিশিয়ান আর ইঞ্জিনিয়ার এর নিজস্ব সার্ভিস টীম রয়েছে আমাদের, যারা খুব দ্রুত আপনার ইকুইপমেন্টের যেকোন সমস্যা হলে সমাধান দিতে পারবে। সুতরাং ডিসিশন এখন আপনার।

 

Previous articleআমেরিকার গৃহযুদ্ধ, দাসপ্রথার বিলোপ এবং প্রেসিডেন্ট আব্রাহাম লিংকনের খুন
Next articleপিথাগোরাসের কাপ- পিথাগোরাসের মজার এক আবিস্কার
Mamun
যে ব্যর্থ সে অজুহাত দেখায়, যে সফল সে গল্প শোনায়। আমি অজুহাত নয় গল্প শোনাতে ভালবাসি। আসুন কিছু গল্প শুনি, নিজের গল্প অন্যকে শুনাই।