Banglalink Internet Offer – সব ইন্টারনেট অফার এক পাতায় ২০২০

Banglalink Internet Offer – সব ইন্টারনেট অফার এক পাতায় ২০২০

 

সুপ্রিয় পাঠক, ইন্টারনেট ছাড়া গোটা দুনিয়া ত অচলই, আমরা নিজেরাও একমুহূর্ত থাকতে পারিনা, বাসা-বাড়ি অফিসে ত ইন্টারনেট লাগেই চলতি পথেও ইন্টারনেটের প্রয়োজনীয়তা আছে। তাই মোবাইল ইন্টারনেটের প্রয়োজনীয়তা অনস্বীকার্য।  আপনারা যারা বাংলালিংক অপারেটরের মোবাইল ফোন ব্যবহার করেন তাদের জন্য বাংলালিংকের সকল ইন্টারনেট অফার একসাথে করে আজকের আয়োজন Banglalink Internet Offer – সব ইন্টারনেট অফার এক পাতায় নিয়ে এসেছি ।

বাংলালিংকের রয়েছে 3 days Pack, 4 days pack, Weekly Pack এবং Monthly Pack। আজকে আমি আপনাদের কাছে তুলে ধরব ভিন্ন প্যাকের সুবিধা অসুবিধা এবং কিভাবে এই প্যাকগুলো চালু করবেন। নিচের টেবিল দেখে আপনাদের প্রয়োজন অনুযায়ি প্যাক আপনারা নিজেরাই নির্ধারণ করতে পারবেন। Banglalink Internet Offer প্যাকেজগুলো সব ধরনের ব্যবহারকারীদের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে।

সিরিয়াল ইন্টারনেট ডাটা মেয়াদ (দিন) বর্তমান মূল্য (টাকা) চালু করার কোড প্যাক ব্যালেন্স চেক
২০০ এমবি ১৭ *৫০০০*১৪# *৫০০০*৫০০#
৭৫ এমবি ১৩ *৫০০০*৫৪৩# *৫০০০*৫০০#
১.২ জিবি ৪১ *৫০০০*৪১# *৫০০০*৫০০#
২.৫ জিবি ৫৮ *৫০০০*৫৮# *৫০০০*৫০০#
৩ জিবি ৬৪ *৫০০০*৬৪# *৫০০০*৫০০#
১৫০ এমবি ২৬ *৫০০০*৫২২# *৫০০০*৫০০#
৫০০ এমবি ৪২ *৫০০০*৫৮৮# *৫০০০*৫০০#
৩ জিবি ১০৮ *৫০০০*১০৮# *৫০০০*৫০০#
৬ জিবি ১২৯ *৫০০০*৫৭৭# *৫০০০*৫০০#
১০ ১০ জিবি ১৪৯ *৫০০০*১৪৯# *৫০০০*৫০০#
১১ ১৪ জিবি ১৬৯ *৫০০০*১৬৯# *৫০০০*৫০০#
১২ ১৮ জিবি ১৯৯ *৫০০০*১৯৯# *৫০০০*৫০০#
১৩ ২ জিবি ৩০ ২০৯ *৫০০০*৫৮১# *৫০০০*৫০০#
১৪ ৩ জিবি ৩০ ২৪৯ *৫০০০*২৪৯# *৫০০০*৫০০#
১৫ ৬ জিবি ৩০ ২৯৯ *৫০০০*২৯৯# *৫০০০*৫০০#
১৬ ১২ জিবি ৩০ ৩৯৯ *৫০০০*৫৯৯# *৫০০০*৫০০#
১৭ ৪০ জিবি ৩০ ৪৯৯ *৫০০০*৫০৮# *৫০০০*৫০০#
১৮ ৪৫ জিবি ৩০ ৯৯৯ *৫০০০*৯৯৯# *৫০০০*৫০০#

কাদের জন্য কোন প্যাক ভাল হবে? Banglalink Internet Offer

যাদের বাসা কিংবা অফিসে ওয়াই-ফাই সুবিধা আছে

যারা শুধুমাত্র মোবাইলে ইমেইল চেক করেন অথবা মেসেঞ্জারে মেসেজ দেখে থাকেন কিংবা যাদের বাসা ও অফিসে ওয়াই-ফাই সুবিধা পান তাদের আসলে বড় প্যাকেজের দরকার নাই। তারা তাদের প্রয়োজন অনুযায়ি ২০০ এমবি ৩ দিনের, ৭৫ এমবি ৪ দিনের, ১৫০ এমবি ৭ দিন কিংবা ৫০০ এমবি ৭ দিনের প্যাক আপনার প্রয়োজন অনুযায়ী ব্যবহার করতে পারেন। এতে আপনি কম খরচে সারাদিন অনলাইনে থাকতে পারবেন। Banglalink Internet offer এর মাঝে ছোট প্যাকগুলো খুবই কার্যকরী যারা কম ব্যবহার করে থাকেন তাদের জন্য।

যাদের বাসা কিংবা অফিসে ওয়াই-ফাই সুবিধা নাই

যাদের বাসা কিংবা অফিসে ওয়াই-ফাই সুবিধা নাই এবং যারা মডারেট লেভেলের ইউজার মানে ইমেইল, মেসেঞ্জার চেক করার পাশাপাশি টুকটাক ইন্টারনেট ব্রাউজ করে থাকেন তারা ছোট Monthly Pack ব্যবহার করতে পারেন। যেমন ২ জিবি কিংবা ৩ জিবি ৩০ দিনের প্যাকেজ।Banglalink Internet Offer এর ২/৩ জিবি ইন্টারনেট প্যাক সাধারন ব্যবহারকারীদের জন্য মডারেট ইউজারদের জন্য তৈরি করা।

যারা মোবাইল ইন্টারনেটে ভিডিও দেখে থাকেন তাদের জন্য

যারা মোবাইল ইন্টারনেটে মুভি দেখেন কিংবা ইউটিউবে ভিডিও দেখেন তাদের ছোট প্যাকে হবে না, তাদের জন্য অল্প দিন মেয়াদের বেশি ডাটা ১.২ জিবি, ২.৫ জিবি কিংবা ৩ জিবির ৪ দিনের প্যাক অথবা ৪৯৯ টাকার ৪০ জিবি প্যাকেজ সবচেয়ে ভাল হবে। টেনশন ফ্রি ভিডিও দেখতে পারবেন। Banglalink Internet Offer এর বড় ইন্টারনেট প্যাক ব্যবহার করলে আপনি ব্রডব্যান্ড ব্যবহারকারীদের মত না হলেও আপনাকে কিছুটা মুক্তি দেবে টেনশন থেকে।

বিস্তারিত জানার জন্য বাংলালিংকের ওয়েবসাইট ভিজিট করুন।

 


Leave a Reply