৩০ পয়সা প্রতি মিনিট
বিজ্ঞাপন

 

মোবাইল অপারেটররা যা শুরু করেছে, সাথে বছর বছর সরকারি অমুক ট্যাক্স তমুক ভ্যাট, মাঝখানে আমরা ইউজাররা খাবি খাচ্ছি। এই অবস্থা থেকে বাঁচার একটা রাস্তা অবশেষে মনে হয় পাওয়া গেল। ভাবছেন গাঁজাখুরি গল্প? আরে না ভাই। উপায় একটা আছে। আইপি ফোনের মাধ্যমে আপনি চাইলে এই হাই কলরেট থেকে বেঁচে যেতে পারেন। আসুন জেনে নেই ৩০ পয়সা প্রতি মিনিট কিভাবে চালু করব?

সূচিপত্র-

বিজ্ঞাপন

৩০ পয়সা মিনিট কিভাবে কথা বলব

আপনারা যারা বাসায় ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করেন, তাদের জন্য এটা খুবই সহজ এবং সত্যি সত্যি ৩০ পয়সায় প্রতি মিনিট কথা বলতে পারবেন। আর যারা মোবাইল ইন্টারনেট ব্যবহার করেন তাদের অবশ্যি সাথে মোবাইল ডাটা লাগবে।

এখানে মজাটা হল যাকে ফোন করবেন তার মোবাইল ডাটা বা ইন্টারনেট না থাকলেও সমস্যা নাই। আপনি তাকে কল করতে পারবেন, শুধু আপনার ইন্টারনেট থাকলেই হবে।

আসুন জেনে নেই কিভাবে

আপনার ফোনের গুগল প্লে স্টোরে যান এবং ডাউনলোড করুন আম্বার আই টি আইপি ফোন (Amber IP IT Phone) এপ্স আর ইন্সটল করে নিন খুব সহজেই। এরপর এপ্সটি ইন্সটল চালু করে আপনার প্রোফাইল ফোটো আর এন আই ডি কার্ডের সামনের পেছনের ছবি দিয়ে দিন। ভেরিফিকেশন হয়ে গেলে আপনি ১০ টাকা বোনাস পাবেন আর কথা বলতে পারবেন ৩০ পয়সা প্রতি মিনিট ২৪ ঘন্টাই।

ভেরিফিকেশন হয়ে গেলে আপনাকে একটি নম্বর দেয়া হবে (যেমন আমার নম্বর ০৯৬১১৭২২৪৭৩) এবং আপনি যেকাওকে কল করতে পারবেন, আপনাকেও যে কেও কল করতে পারবে এই নম্বরেই। আর পাচ্ছেন ১ সেকেন্ড পালস। এবার কথা বলুন প্রান খুলে।

আর কি কি সুবিধা পাচ্ছেন

  • বিনা খরচে যেকোন আইপি ফোনে কথা বলার সুবিধা, মানে আই পি টু আইপি কল একদম ফ্রি।
  • এ্যাপ টু এ্যাপ ভিডিও-অডিও, চ্যাট, ফাইল শেয়ারিং সুবিধা।
  • কোন মেয়াদ নাই, আনলিমিটেড মেয়াদ, যতদিন খুশি এক ব্যালেন্সে কথা বলুন।
  • টাকা ফুরালে বিকাশ কিংবা যেকোন ব্যাংকের ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড দিয়ে রিফিল করে নিন, ঘরে বসে।
  • ২৪ ঘন্টাই ৩০ পয়সা প্রতি মিনিট কথা বলার সুযোগ, কোন পিক অফ-পিক নাই।

তাহলে আর দেরি কেন? এখনই ডাউনলোড করে নিন Amber IP IT Phone, ভেরিফিকেশন করতে দিন আর ভেরিফিকেশন হয়ে গেলে ১০ টাকা বোনাস বুঝে নিয়ে কথা শুরু করে দিন টেনশন ছাড়াই।

ধন্যবাদ সবাইকে। আশা করি আপনার কাজে লাগবে আজকের ব্লগটি।

যদি ভাল লাগে এই পোস্টটি শেয়ার দিতে ভুলবেন না কিন্তু।

বিজ্ঞাপন
Previous articleব্লগ থেকে আয় কতটুকু কঠিন এবং আয়ের রাস্তাসমূহ পর্ব ০২ (গুগল এ্যাডসেন্স)
Next articleঐতিহ্যবাহী খনার বচন বৃত্তান্ত
যে ব্যর্থ সে অজুহাত দেখায়। আর যে সফল সে গল্প শোনায়। আমি অজুহাত নয় গল্প শোনাতে ভালবাসি। আসুন কিছু গল্প শুনি, নিজের গল্প অন্যকে শুনাই।